spot_img
Friday, May 17, 2024
Homeআইন-আদালতসাংবাদিক নাদিম হত্যা: ইউপি চেয়ারম্যান বাবুকে প্রধান আসামি করে মামলা

সাংবাদিক নাদিম হত্যা: ইউপি চেয়ারম্যান বাবুকে প্রধান আসামি করে মামলা

জামালপুর প্রতিনিধি : জামালপুরের সাংবাদিক গোলাম রব্বানি নাদিম খুনের ঘটনায় বকশীগঞ্জের সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলায় ২২ জনের নাম উল্লেখ করে আরও ২০/২৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। আজ সাংবাদিক গোলাম রব্বানী নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে বকশীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। বকশীগঞ্জ থানার ওসি সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেছেন ।

এদিকে এ ঘটনায় প্রধান অভিযুক্ত মাহমুদুল আলম বাবুকে শনিবার সকালে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের চর তিস্তাপাড়ার এক আত্মীয়ের বাড়ি থেকে আটক করেছে র‌্যাব।

ইউপি চেয়ারম্যান বাবুর নির্দেশে সাংবাদিক গোলাম রব্বানিকে হত্যা করা হয়েছে- এমন অভিযোগের সত্যতা পেয়েছে পুলিশ। রব্বানি হত্যার ঘটনায় সিসিটিভির ফুটেজ দেখে ১০ জনকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাঁরা সবাই চেয়ারম্যানের অনুসারী বলে পরিচিত।

উল্লেখ্য, বুধবার (১৪ই জুন) রাত সাড়ে ১০টার দিকে বকশীগঞ্জ পৌরসভার পাটহাটি এলাকায় হামলার শিকার হন বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর জেলা প্রতিনিধি, ৭১ টেলিভিশনের সংবাদদাতা ও মানবজমিন-এর বকশীগঞ্জ উপজেলা প্রতিনিধি গোলাম রব্বানি নাদিম। সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নেতৃত্বে ১০-১২ জন তার ওপর মামলা করে। পরে স্থানীয় এক সাংবাদিকসহ কয়েকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। রাত দেড়টার দিকে জামালপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments